টালি খাতা apk app download | টালি খাতা এপস ডাউনলোড।

টালি খাতা apk app download করার নিয়ম। টালি খাতা এপস ডাউনলোড। টালিখাতা ব্যবসার হিসাব রাখার ফ্রি অ্যাপ ডাউনলোড করার পদ্ধতি। টালি খাতা apk app download করার আগে আমাদের জানতে, হবে টালি খাতা apk app কি? টালিখাতা অ্যাপ ব্যবহারের নিয়ম, সুবিধা ইত্যাদি সম্পর্কে। 

ব্যবসায়ীরা যে খাতায় ব্যবসার হিসাব লিখে রাখে সেটাকে টালিখাতা বলে, একথা আমরা অনেকেই জানি। টালিখাতা অ্যাপ হলো একটি অ্যাপ যার মাধ্যমে ব্যবসার হিসাব রাখা যায়। এই অ্যাপ এর সাহায্যে একজন ব্যবসায়ী তার ব্যবসার হিসাব রাখতে পারবেন কোন কাগজ কলমের ঝামেলা ছাড়াই। এই আর্টিকেলটি আমাদের টালিখাতা অ্যাপ সম্পর্কে বিস্তারিত জানতে সাহায্য করবে বলে আশা করছি। 

টালি খাতা apk app একটি সম্পুর্ণ ফ্রি মোবাইল অ্যাপ এবং কোন ইন্টারনেট কানেকশন ছাড়াই ব্যবহার করা যায়। অ্যাপটি ব্যবহারে ঝামেলা কম ও নিরাপদ। মোবাইল হারিয়ে গেলে বা অ্যাপটি ডিলিট হয়ে গেলেও আপনার হিসেবে ঠিকঠাক থাকবে। 

টালিখাতা অ্যাপ ব্যবহারের সুবিধা

টালি খাতা apk app download | টালি খাতা এপস ডাউনলোড।

টালিখাতা অ্যাপ কেন ব্যবহার করবেন এবং অ্যাপটি ব্যবহারে কি কি সুবিধা পাবেন জানতে আর্টিকেলটি মনযোগ সহকারে পড়তে হবে। তাহলে আসুন জেনে নেই টালিখাতা অ্যাপ ব্যবহারের কি কি সুবিধা রয়েছে। 

লেনদেনের সুবিধায় রয়েছে ফ্রি এসএমএস এলার্ট 

টালিখাতা অ্যাপে লেনদেনের সুবিধায় রয়েছে ফ্রি এসএমএস এলার্ট সার্ভিস। কাস্টমার বাকিতে পণ্য কিনলে বাকির পরিমাণ জানাতে অটোমেটিক একটা এসএমএস চলে যাবে কাস্টমারের মোবাইলে। এক্ষেত্রে কাস্টমারের মোবাইল নাম্বার অবশ্যই টালিখাতা অ্যাপে সেট করতে হবে। হিসাব থাকবে একবারে ক্লিয়ার, কাস্টমারও জানতে পারবে তার বাকি আর হবেনা কোন ভুল বুঝাবুঝি।

ক্যাশ হিসেব রাখার জন্য ক্যাশবাক্স

টালিখাতা অ্যাপে দৈনিক ক্যাশ হিসেব রাখার সহজ ব্যাবস্থা রয়েছে। দিন শেষে ক্যাশবাক্স মিলাই অপশনে এন্ট্রি করে মিলিয়ে নিন আপনার ক্যাশ। টালিখাতায় কাগজ কলমের হিসেবে ঝামেলা হলেও টালিখাতা অ্যাপে সেটা করতে পারবেন ঝামেলা ছাড়াই খুব সহজে অল্প সময়ের মধ্যে।  

বাকি আদায়ের তাগিদে মেসেজ 

টালিখাতা অ্যাপে রয়েছে তাগদা মেসেজ পাঠানোর ব্যবস্থা। কাস্টমার ভুলে যেতে পারে বাকির কথা। কাস্টমারকে বাকির কথা মনে করিয়ে দেওয়ার টালিখাতা অ্যাপের তাগদা মেসেজ ফিচার সত্যিই দারুণ। কাস্টমারকে খুব সহজেই বাকির কথা মনে করিয়ে দেওয়া যায় এই অ্যাপের মাধ্যমে। 

সব হিসাব থাকবে সুরক্ষিত 

এই অ্যাপের মাধ্যমে খুব সহজেই নির্ভুল হিসাব করা যায়। নগদ ও বাকি সব হিসাব রেকর্ড করা যায় অল্প সময়ের মধ্যে। আপনার প্রতিটি হিসাব থাকবে সুরক্ষিত। মোবাইল হারিয়ে গেলেও আপনার টালিখাতা অ্যাপের হিসাব থাকবে ঠিকঠাক। নতুন মোবাইলে অ্যাপটি ইন্সটল করে লগইন করলে পেয়ে যাবেন সব ডাটা। 

শিওর ক্যাশ ওয়ালেটের সাহায্যে পেমেন্ট 

শিওর ক্যাশ ওয়ালেটের মধ্যমে কাস্টমারদের কাছ থেকে টাকা নেওয়ার সুবিধা রয়েছে টালিখাতা অ্যাপে। প্রথমে টালিখাতা অ্যাপে আপনার মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্ট সেট করে নিতে হবে। অ্যাকাউন্ট সেট করার পর সাপ্লায়ারদের টাকা পাঠানো, কাস্টমারদের কাছ থেকে টাকা নেওয়া ও ব্যাংকের সাথে সরাসরি লেনদেন করতে পারবেন।

টালিখাতা অ্যাপ ডাউনলোড 

যেকোনো ধরনের ব্যবসায়ী টালিখাতা অ্যাপটি ব্যবহার করতে পারবে। এটি সম্পূর্ণভাবে ফ্রি এবং ইন্টারনেট কানেকশন ছাড়াই ব্যবহার করা যায়। অ্যানড্রয়েড ফোন থেকে অ্যাপটি ডাউনলোড করা যাবে গুগল প্লে স্টোর থেকে। আপনি যদি টালিখাতা অ্যাপটি ব্যবহার করতে চান তাহলে আপনি আপনার অ্যানড্রয়েড ফোনে প্লেস্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করে নিতে পারেন।

আরও পড়ুন জ্বর মাপার থার্মোমিটার ব্যবহারের নিয়ম। জ্বর মাপার থার্মোমিটার দাম কত?

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *