১০০০০ টাকার মধ্যে ভিভো মোবাইল। স্বল্প বাজেটে ভিভো ফোন।

কম টাকায় ভালো ভিভো স্মার্টফোন গুলো থাকছে এই নিবন্ধে। ভিভো মোবাইল ব্র্যান্ড আমাদের সবার কাছে কম বেশি পরিচিত। অনেকেই জানতে চায় ১০০০০ টাকা প্রাইস এর মধ্যে রয়েছে কোন ফোন গুলো। যাদের বাজেট ১০ হাজার টাকার মধ্যে রয়েছে আশা করি এই পোস্টটি তাদের জন্য উপকারে আসবে।

বর্তমানে মোবাইল প্রস্তুতকারক প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে বেশ প্রতিযোগিতা। কাস্টমারদের দৃষ্টি আকর্ষণের জন্য প্রাইস বিবেচনায় সর্বোচ্চ সার্ভিস দেয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে এই প্রতিষ্ঠাতা। তার প্রতিফলন আমরা দেখতে পাই মাত্র ১০০০০ টাকার মোবাইল গুলোর দিকে তাকালে।

দুর্দান্ত সব ফিচার ও আকর্ষণীয় ডিজাইন আপনার নজর কারার সক্ষমতা রয়েছে এই কম বাজেটের ফোনগুলোর। আসুন ১০ হাজার টাকা বাজেটের ভিভো স্মার্টফোন গুলোর সাথে পরিচিত হওয়া যাক।

vivo Y1s

vivo Y1s ভিভো Y সিরিজের এই ফোনটি কেনা যাবে ৮,৯৯০ টাকায়। মোবাইলটির অরোরা ব্লু এবং অলিভ ব্ল্যাক এই দুটি কালারে পাবেন। থাকছে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ। অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চালিত এই ফোনে রয়েছে Mediatek MT6765 (12nm) অক্টাকোর প্রসেসর।

vivo y1s ১০০০০ টাকার ভিভো মোবাইল

১৩ মেগাপিক্সেল মেইন ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ ৪০৩০ মিলি এম্পায়ার ব্যাটার থাকছে এর সাথে।

১০০০০ থেকে ১৫০০০ টাকার মধ্যে ভিভো মোবাইল

আপনার বাজেট যদি দশ থেকে পনেরো হাজার টাকার মধ্যে হয় এই ফোনগুলো দেখতে পারেন।

vivo Y02

কসমিক গ্রে ও অর্কিড ব্লু কালারে পাওয়া যাবে vivo Y02 ফোনটি। বাংলাদেশে এই ফোনের বর্তমান মূল্য নির্ধারণ করা হয়েছে ১০,৯৯৯ টাকা। ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টার্নাল মেমোরি এবং ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস মাল্টিটাচস্কিন এলসিডি ডিসপ্লে পাবেন এই ফোনে। এর সাথে থাকছে ১০ ওয়াটের একটি চার্জার।

vivo Y02 মোবাইলের দাম কত

vivo Y02 চলবে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে যার প্রসেসর মিডিয়াটেক হেলিও P22 অক্টাকোর প্রসেসর। এর রেয়ায় ক্যামেরা হচ্ছে ৮ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৫ মেগাপিক্সেল। ৫০০০ মিলে অ্যাম্পিয়ার একটা বড় ব্যাটারি থাকছে এই মোবাইলে।

Vivo Y01

কম বাজেটের আরো একটি ভিভো স্মার্ট ফোন হল Vivo Y01 যার বাংলাদেশে বাজার মূল্য ১১৫৯৯ টাকা। হেলিও P35 এই প্রসেসর এর এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। এলেজেন্ট ব্লাক ও স্যাফায়ার ব্লু দুটি কালার ভেরিয়েন্ট রয়েছে।

vivo y01 দাম কত বাংলাদেশ

২ জিবি র‍্যাম ও ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ থাকা এই ফোনে রয়েছে ৫০০০ মিলি এম্পায়ার বড় ব্যাটারি। ব্যাটারি ব্যাকআপ যথেষ্ট ভালো তবে আমার কাছে মনে হয় প্রাইস বিবেচনায় র‍্যাম ৩ জিবি হলে ভালো হয়।

৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস মাল্টি টাচ স্ক্রিন ডিসপ্লে, রেয়ার প্যানেলে থাকছে ৮ মেগাপিক্সেল এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আরও থাকছে ভার্চুয়াল জাইরোস্কোপ, প্রক্সিমিটি সেন্সর, মাইক্রো ইউএসবি, ওটিজি সাপোর্ট। সাথে পাবেন ১০ ওয়াট চার্জার।

Vivo Y02A

আপনার বাজেট যদি ১২ হাজার টাকা হয় Vivo Y02A স্মার্টফোনটি দেখতে পারেন। ১১৯৯৯ টাকায় পাচ্ছেন ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি রম। mediatek helio P35 অক্টাকোর প্রসেসর এর সাথে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম। অর্কিড ব্লু ও কসমিক গ্রে এই দুই কালার ভেরিয়েন্ট সহ ভিভো ২০২৩ ফেব্রুয়ারি লঞ্চ করে।

Vivo Y02A mobile Bangladesh price

১৮৬ গ্রাম ওজনের এই ফোনটিতে মাল্টি টাচ সাপোর্টেড ৬.৫ ইঞ্চি একটি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে রয়েছে। থাকছে ৫০০০ মিলি এম্পায়ার একটি শক্তিশালী ব্যাটারি যা চার্জ করার জন্য ১০ ওয়াট চার্জার সাথে পাওয়া যাবে।

ক্যামেরা কোয়ালিটি এই প্রাইসের অন্যান্য ভিভো ফোনের মতো। পেছনে ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা ও সামনে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এতে কোন জাইরোস্কোপ সেন্সর নেই। তবে অ্যাক্সিলোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, ওটিজি, ইউএসবি ব্যবহারের সুবিধা পাওয়া যাবে।

Vivo Y02s

কম বাজেটে যদি ৩ জিবি র‍্যাম বিশিষ্ট কোন ফোন সম্পর্কে জানতে চান তাহলে Vivo Y02s দেখতে পারেন। ১২৫৯৯ টাকা মূল্যের এই স্মার্টফোনে থাকছে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ। তাছাড়া ১ ট্যারাবাইট পর্যন্ত এক্সটার্নাল মেমরি ব্যবহার করা যাবে। এর দুটি কালার ভেরিয়েন্ট এর মধ্যে একটি ফ্লোরাইট ব্ল্যাক অপরটি ভাইব্রান্ট ব্লু। দেখতে বেশ প্রিমিয়াম কোয়ালিটির বলে মনে হয়।

Vivo Y02Aমোবাইলের দাম ছবি

১০ থেকে ১৫ হাজার টাকার বাজেটের মধ্যে ভিভো ফোনগুলোতে MediaTek Helio P35 চিপসেট দেখা যায়। Vivo Y02s এর ব্যতিক্রম নয়। Funtouch OS 12 অপারেটিং সিস্টেমে চলবে এই ফোনটি। থাকছে ৫০০০ মিলি এম্পায়ার পাওয়ারফুল ব্যাটারি যা চার্জ করার জন্য বক্সের সাথে ১০ ওয়াট একটি চার্জার থাকবে। রয়েছে রিভার্স চার্জিং এর সুবিধা অর্থাৎ এই ফোন থেকে অন্য ফোন চার্জ করা যাবে।

আরো পড়ুন আইটেল ভিশন 3 মোবাইলের দাম বাংলাদেশ।

১৬০০×৭২০ রেজুলেশন এর এলসিডি এইচডি প্লাস ডিসপ্লে বরাবর এই প্রাইজের অন্যান্য ফোনের মত। ডিসপ্লে সাইজ হলো ৬.৫১ ইঞ্চি। এর ক্যামেরা কোয়ালিটি হলো ৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল সামনের ক্যামেরা।

এটি অ্যাক্সিলোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, ই-কম্পাস, প্রক্সিমিটি সেন্সর, জাইরোস্কোপ সাপোর্ট করে। তবে ভিভো অন্যান্য কম বাজেটের ফোনগুলোর মত এটাতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেয়নি, তবে USB Type-C থাকছে।

Vivo Y02t

সবশেষে আমাদের তালিকায় রাখা হয়েছে Vivo Y02t মডেলের স্মার্টফোন। বাংলাদেশে এর অফিসিয়াল দাম নির্ধারণ করা হয়েছে ১২৯৯৯ টাকা। উপরের পাঁচটি মোবাইল থেকে কিছু বিষয়ে এটি এগিয়ে রয়েছে। এই প্রাইজে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ পাচ্ছেন যা নিঃসন্দেহে একটি ভালো দিক।

Vivo Y02t price in Bangladesh

এটি Android 13 অপারেটিং সিস্টেম চলবে আর ৫টি ফোনের মতই থাকছে Helio P35 প্রসেসর। একটি শক্তিশালী ৫০০০ মিলি এম্পায়ার ব্যাটারি সাথে ১০ ওয়াট চার্জিং পাওয়ার। এতে ৬.৫১ ইঞ্চি এলসিডি এইচডি প্লাস ডিসপ্লে থাকছে।

ক্যামেরায় নেই কোন পরিবর্তন অর্থাৎ বাকি ৫টি ফোনের ন্যায় ব্যাক সাইডে ৮ মেগাপিক্সেল একটি সিঙ্গেল ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ভিভো পাবেন Y02t তে। এতে নেই কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। অর্কিড ব্লু ও কসমিক গ্রে এই দুই কালারে ফোনটিকে লঞ্চ করা হয়েছে।

শেষ কথা: কেনার আগে অবশ্যই ভালো ভাবে দেখে শুনে কিনবেন। ভিভো এই ফোন গুলোর দাম যেকোনো মুহূর্তে পরিবর্তিত হতে পারে। তাই কেনার আগে তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে দাম জেনে নেয়ার জন্য অনুরোধ রইল।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *