আইটেল ভিশন 3 মোবাইলের দাম বাংলাদেশ।

আইটেল ভিশন 3 এর রয়েছে তিনটি র‍্যাম ভেরিয়েন্ট। 2/32 জিবি, 3/64 জিবি ও 4/64 জিবি ভেরিয়েন্ট তিনটির দাম আলাদা আলাদা। আইটেল স্মার্টফোন কম বাজেটের হওয়ায় আমাদের কাছে বেশ পরিচিত। আপনি যদি এক্সট্রিম বাজেট ফোন সম্পর্কে জানতে চান তাহলে আইটেল ফোনগুলো দেখতে পারেন। তেমনই একটি কম বাজেটের আইটেল কোম্পানির স্মার্ট ফোন আইটেল ভিশন থ্রি।

আশা করি প্রাইসের তুলনায় এই ফোনটি আপনাদের জন্য দারুন হবে। ফোনটির দাম সহ গুরুত্বপূর্ণ দিকগুলো এই পোস্টে জানানো হয়েছে। কেনার আগে এই বিষয়গুলো জেনে রাখা ভালো।

আইটেল ভিশন 3 মোবাইলের দাম বাংলাদেশ

২০২২ সালের জানুয়ারি মাসে ফোনটিকে প্রথম রিলিজ করা হয়। স্যাফায়ার ব্লু (নীলকান্তমণি নীল) ও ডিপ ওশিয়ান ব্লাক এই দুটি কালারে মার্কেটে মোবাইলটিকে পাওয়া যাবে। ফোনটির ডিসপ্লের উপরে রয়েছে ওটার ড্রপ নচ ডিজাইন যেখানে সেলফি ক্যামেরা সেন্সর সেট করা হয়েছে।

আইটেল ভিশন 3 ফোনে থাকছে ৬.৬ ইঞ্চি সাইজের IPS LCD এইচডি প্লাস মাল্টিটাচস্কিন ডিসপ্লে। ৮ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা থাকছে মেইন ক্যামেরা হিসেবে এবং সেলফি ক্যামেরা হচ্ছে ৫ মেগা পিক্সেল।

আরো পড়ুন ১০০০০ টাকার মধ্যে ভিভো মোবাইল। স্বল্প বাজেটে ভিভো ফোন।

ব্যবহারকারীরা নিরাপত্তার জন্য ফেস আনলক সিস্টেম ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ফিচার দুটি পাবেন। থাকছে ৫০০০ মিলি এম্পায়ার ব্যাটারি এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা। যা সাধারণত এই বাজেটের ফোনের মধ্যে দেখা যায় না।

আইটেল ভিশন 3 মোবাইলের দাম

২/৩২ জিবি ৮৯৯০ টাকা
৩/৬৪ জিবি১০,৪৯০ টাকা
৪/৬৪ জিবি১১,৪৯০ টাকা

আইটেল ভিশন 3 মোবাইলের স্পেসিফিকেশন

  • ডিসপ্লে: ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস
  • ব্যাক ক্যামেরা রেজুলেশন: ড্যুয়াল (৮+০.৩) মেগাপিক্সেল, ফুল এইচডি ভিডিও রেকর্ডিং।
  • সেলফি ক্যামেরা রেজুলেশন: ৫ মেগাপিক্সেল
  • ব্যাটারি: ৫০০০ মিলি অ্যাম্পিয়ার, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং।
  • চিপসেট: UniSoC SC9863A (28 nm)
  • র‍্যাম ও রম: ২/৩২ জিবি, ৩/৬৪ জিবি ও ৪/৬৪ জিবি।
  • অপারেটিং সিস্টেম: অ্যান্ড্রয়েড ১১, অক্টাকোর প্রসেসর।
  • সিকিউরিটি: ফেস আনলক সিস্টেম ও পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আইটেল ভিশন 3 মোবাইলের দাম পরিবর্তিত হতে পারে। তাই কেনার আগে দাম জেনে নিন। এই পোস্ট বুঝতে কোথাও অসুবিধা হলে আমাদের জানাতে পারেন কমেন্টে করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *